তাজা খবর:

লালমোহনে ইয়াবাসহ যুবক আটক                    ৫ জানুয়ারীর নির্বাচন না হলে মার্শাল “ল” হতো: নাসিম                    ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে সরকার কৌশলে ব্যস্ত : নজরুল ইসলাম                    রাবিতে জাল সনদে চাকরি, অত:পর বহিষ্কার                    চট্টগ্রামে ট্রাফিক সার্জেন্টকে পিটালো ছাত্রলীগকর্মীরা                    চিতলমারীতে প্রতিদিন বিক্রি হচ্ছে কোটি টাকার সবজি                    গুদামের মালামাল বিক্রি করে আয় লক্ষাধিক টাকা                    জলঢাকায় পানি ডিঙ্গিয়ে ক্লাস করছে ৪৯০ শিক্ষার্থী                    দৌলতপুরে ভাঙনের মুখে শতাধিক প্রতিষ্ঠান                    বন্য প্রাণী অবমুক্ত করলেন সমাজকল্যাণ মন্ত্রী                    
  • শনিবার, ২৩ আগস্ট ২০১৪, ৮ ভাদ্র ১৪২১

সানি লিওনের গোসলের ভিডিও

সানি লিওনের গোসলের ভিডিও

শুধু শরীর দেখিয়ে বলিউডে জায়গা করে নেয়া পর্নো তারকা সানি লিওন আইস বাকেট

‘খেলাধুলার বয়সে সময় দিতে হচ্ছে স্বামীর সেবায়’

‘খেলাধুলার বয়সে সময় দিতে হচ্ছে স্বামীর সেবায়’

মহিনা সাবান নামের এক ধাত্রী জর্ডানের একটি শরণার্থী ক্যাম্পে অল্প বয়সে মেয়েরা যেন পরিবারের একজন

ফাঁকা পোস্টেও গোল ‘মিস’

ফাঁকা পোস্টেও গোল ‘মিস’

গোলরক্ষক নেই, বল খুব বেশি হলে গোললাইনের এক গজ দূরে; সেখান থেকেও গোল

পর্নো তারকার ‘সেক্স ম্যারাথন’

পর্নো তারকার ‘সেক্স ম্যারাথন’

নিজের স্তন প্রতিস্থাপনের জন্য তহবিল সংগ্রহে নেমেছেন এক কুইবেক পর্নো তারকা। এজন্য তিনি

গৃহবধূকে নির্যাতন করে চুল কেটে দিলেন মাতব্বররা

এফএনএস

23 Aug 2014   09:54:57 PM   Saturday BdST
A- A A+ Print this E-mail this
 গৃহবধূকে নির্যাতন করে চুল কেটে দিলেন মাতব্বররা
বাঁশে বেঁধে হালিমার উপর নির্যাতন চালানো হচ্ছে

ঝিনাইদহের মহেশপুরে হালিমা খাতুন (৩২) নামে এক গৃহবধূকে বাঁশে বেঁধে নির্যাতন চালানো হয়েছে। অভিযোগ পাওয়া গেছে, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গ্রাম্য শালিসে চুরির অপবাদ দিয়ে এই নির্যাতন চালানো হয়। তার মাথার চুলও কেটে দেওয়া হয়েছে।

হালিমা খাতুন ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী নাটিমা স্কুলপাড়ার দরিদ্র আবদুল মজিদের স্ত্রী।
 
নাটিমা স্কুলপাড়ায় গত বৃহস্পতিবার সকালে শালিসে গ্রাম্য মাতব্বররা হালিমার বিচার করেন। এ ঘটনায় থানায় মামলা হলে শালিসকারীরা ওই গৃহবধূকে গ্রাম থেকে তাড়িয়ে দেন।
 
খোঁজ পেয়ে মানবাধিকার কর্মীরা শুক্রবার বিকালে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে প্রাণনাশের হুমকিতে শনিবার সকালে হাসপাতাল ছেড়ে পালিয়েছেন নির্যাতিত গৃহবধূ।
 
এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে খুরশিদা নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ঘটনার মূল শালিসকারীরা পলাতক রয়েছেন।
 
হালিমা খাতুন জানান, গ্রামের  সোলেমানের ছেলে শফিক উদ্দিন ও সিরাজের ছেলে মিন্টু প্রায়ই তাকে কু-প্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় তাকে চুরির অপবাদ দিয়ে নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়া হয়। এ ঘটনায় মামলা করলে তাকে গ্রাম থেকেও বের করে দেয়া হয়।
 
নাটিমা গ্রামের বাসিন্দারা জানান, গ্রামের প্রভাবশালী শফিক উদ্দিনসহ কয়েক মাতব্বরের নেতৃত্বে  আফাজ উদ্দীনের বাড়িতে চুরির অপবাদে হালিমাকে নির্যাতন করা হয়। প্রথমে বাঁশের সাথে বেঁধে শফিকসহ কয়েকজন ৯ বছরের ছেলের সামনে তাকে বেদম প্রহার করেন। তারপরও চুরির কথা স্বীকার না করায় তার মাথার চুল কেটে দেওয়া হয়। এ সময় শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।
 
এদিকে খবর পেয়ে মানবাধিকার কর্মীরা শুক্রবার বিকালে হালিমাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যান। পরে মহেশপুর থানায় ৭ জনকে আসামি করে একটি মামলা করে হালিমা। এরপর তাকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
কিন্তু প্রভাবশালীদের হুমকিতে শনিবার সকালে হাসপাতাল ছেড়েও হালিমা পালিয়েছেন বলে জানান আবাসিক মেডিকেল অফিসার ডা. আবদুস সালাম।
 
এ ব্যাপারে মাতব্বর শফিক উদ্দিন বলেন, হালিমা চোর; তাই এলাকাবাসী তাকে পিটিয়েছে। ঘটনার সময় তিনি সেখানে ছিলেন না বলে দাবি করেন। তবে মোবাইলফোনে এলাকাবাসীর ধারণ করা ভিডিওচিত্রে তাকে মারপিট করতে দেখা গেছে।
 
অন্যদিকে আফাজ উদ্দীনের স্ত্রী খুরশিদা জানান, তার বাড়িতে চুরি করতে গিয়েছিল হালিমা। সেজন্যই তাকে মারপিট করা হয়েছে।
 
মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, হালিমাকে নির্যাতনের ঘটনায় দ্রুত বিচার আইনে থানায় মামলা হয়েছে। নির্যাতনকারী আফাজ উদ্দীনের স্ত্রী খুরশিদাকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
comments powered by Disqus

জাতীয়-এর সর্বশেষ

৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fairnews24.com
fnsbangla@gmail.com
Development by : eMythMakers.com